Monday, 15 January 2018

কি ভাবে ফেসবুকে টাকা ইনকাম করবো

ফেসবুকে অর্থ উপার্জন করুন
নেটওয়ার্ক মার্কেটিং প্রতিষ্ঠান এবং ছোট ব্যবসাগুলিকে সাহায্য করার১৩-বছরের একটি ট্র্যাক রেকর্ডের সাথে অবিরাম বৃদ্ধি পেয়েছে, জিম লিপকিন সিদ্ধান্ত নিয়েছে যে এটি বিশ্বের সাথে তার কৌশল শেয়ার করার সময় ছিল। তিনি সেরা বিক্রি লেখক, ব্রায়ান কার্টার পরিণত। কার্টার, এনবিসি, মাইক্রোসফ্ট এবং প্রাইড স্টাফ মত ব্র্যান্ডের দ্বারা বিশ্বস্ত, ব্যবসা পরিচালিত হয়েছে ৮০ শতাংশ মুনাফা এবং উচ্চতর সঙ্গে
ফেসবুক মার্কেটিং
লিপকিনের কেস স্টাডিটি একটি নেটওয়ার্ক মার্কেটিং কোম্পানির উপর পড়াশোনা করার পরে তার পরিচয়ের সাথে ৭০ মিলিয়ন ডলারেরও বেশি বেড়েছে, কার্টার জানতেন যে এই যুগটি একটি বই সহকারে লেখার সময় ছিল। লেখকগণ দ্রুত উল্লেখ করেছেন যে, ফেসবুকের জন্য নেটওয়ার্ক বিপণন কেবলমাত্র নেটওয়ার্ক মার্কেটিং শিল্পের জন্য মূল্যবান নয়। কার্টার বলেন, "আমরা শুনেছি যে, বিক্রেতারা এবং উদ্যোক্তারা বইটি ভালোবাসে, তা দেখে আমরা অবাক হইনি"। আপনার ব্যক্তিগত ব্র্যান্ড বিক্রয় প্রক্রিয়ার অংশ যদি এই কৌশল আপনার ব্যবসা জন্য কাজ করবে। "
ফেসবুক কেন আপনি জিজ্ঞাসা করতে পারেন? "এটি কি সর্বাধিক জনগোষ্ঠীর সাথে যোগ দিতে পারে না?" লুপিন বলেছেন "ফেসবুকের এক বিলিয়ন ব্যবহারকারীর বেশি এবং পরবর্তী সবচেয়ে জনপ্রিয় সোশ্যাল নেটওয়ার্ক থেকে ৫ গুণ বেশি জনপ্রিয়।"
এখানে ফেসবুকে নেটওয়ার্ক মার্কেটিং এর কভারের ভিতরে আপনি যা পাবেন তার একটি স্বাদ। . একটি আকর্ষণীয় ফেসবুক প্রোফাইল তৈরি করুন।
যখন কেউ জানে, পছন্দ এবং আপনার বিশ্বাস, তারা আপনার ব্যবসা সম্পর্কে শুনতে আরো ইচ্ছুক। আপনি আপনার প্রোফাইল ছবি ব্যবহার করার সময় আপনার প্রোফাইলটি এই সুযোগ দেয়; কভার ইমেজ, এবং "সম্পর্কে" বিভাগটি সঠিকভাবে।
১.একটি পেশাদারী প্রোফাইল ছবি চয়ন করুন। মানুষ আপনার ব্যক্তিত্বের একটি স্ন্যাপশট দিতে আপনার কভার ছবি ব্যবহার করুন একটি সম্পূর্ণ "সম্পর্কে" বিভাগটি আপনাকে আরও বিশ্বাসযোগ্য করে তোলে এবং আপনার ব্যক্তিত্বের বাইরে বের করে দেয়।
সম্পাদকের নোট: আপনার কোম্পানীর জন্য ইমেইল বিপণন পরিষেবা খুঁজছেন? যদি আপনি আপনার পক্ষে উপযুক্ত এমন একজনকে নির্বাচন করতে সহায়তা করতে চান, তাহলে আমাদের অংশীদার, ক্রেতাজোন, আপনাকে বিনামূল্যে তথ্য সরবরাহের জন্য নীচের প্রশ্নাবলীর ব্যবহার করুন:
২. ফেসবুকে সর্বজনীনভাবে পোস্ট করুন।
আপনার লক্ষ্য হল আপনি আপনার জীবিতদের জন্য কী করেন এবং আপনি তাদের কীভাবে সাহায্য করতে পারেন তা আপনার বন্ধুদের জানাতে হয়। উদাহরণস্বরূপ, যদি আপনি একটি রিয়েলটোর হন:
হেই সবাই! আপনি জানতে পারেন, আমি তাদের স্বপ্ন বাড়িতে খুঁজে পেতে সাহায্য করতে ভালবাসা। যদি আপনি কাউকে সহায়তা করতে চান তবে দয়া করে আমাকে বার্তা দিন
আপনি যদি একটি বীমা প্রতিনিধি হন:
এই যে! আপনি জানেন, আমি অনুপযুক্ত ট্রাজেডি থেকে রক্ষা পরিবার সাহায্য সাহায্য। আপনি যদি কাউকে জানেন যে জীবন বীমা প্রয়োজন, দয়া করে আমাকে বার্তা দিন।
৩. ফেসবুক মেসেঞ্জার ব্যবহার করুন
এটি ইমেলের মত, কিন্তু ভাল। যদি আপনি পূর্বে একটি প্রত্যাশা সঙ্গে কথোপকথন আছে এবং আপনি আবার তাদের সাথে কথা বলতে প্রস্তুত হচ্ছে, আপনি এক জায়গায় আপনার পূর্ববর্তী আলোচনা দ্রুত পর্যালোচনা করতে পারেন।
যদি আপনি কিছুদিনের মধ্যে একটি বন্ধুকে না বলে থাকেন, তাহলে প্রথম সম্পর্ক পুনরায় প্রতিষ্ঠা করা নিশ্চিত করুন। আপনি তাদের মত মনে করতে চান না যে আপনি শুধু ব্যবসার জন্য পৌঁছেছেন। আপনি বলতে পারেন, "হেই, আমরা কিছুতেই কথা বলিনি। তুমি কেমন আছ?" আপনার পণ্যগুলি কেবল যদি আপনি তাদের জিজ্ঞাসা করেন যে আপনি কি করেন।
৪. অতীত কথোপকথনের উপর ভিত্তি করে বার্তা প্রেরণ করুন এবং আপনি কোন বন্ধু সম্পর্কে জানেন।
একটি রিয়েলটোর উদাহরণ:
হে টম! আমি জানি আপনি একটি দৃশ্য সঙ্গে ঘর ভালবাসেন, এবং আমি আপনি একটি ঘর খুঁজছেন খুঁজছেন মনে হচ্ছে। ওয়েল, এই আশ্চর্যজনক হ্রদ দেখুন সম্পত্তি চেক! আপনি কি আমার সাথে এটি দেখতে চান?
একটি বীমা প্রতিনিধি:
আরে অ্যালিসিয়া! আমি জানি আমরা উভয় পারিবারিক মানুষ, এবং ফেসবুকে আপনার বড় হয়ে ওঠার জন্য এবং এটি দুর্দান্ত হয়ে উঠেছে। আমি এই নতুন জীবন বীমা বিকল্প আমাদের কোম্পানি ঠিক তৈরি সম্পর্কে জানতে খুশি ছিল। এটা আমি দেখা করেছি অন্য কোন নীতি মত পরিবারের জন্য উপলব্ধ করা হয়। আপনি এটি সম্পর্কে আরও শুনতে চান?
৫. কথোপকথন রাখা রাখা।
কেউ আপনার বার্তা সাড়া আছে উত্তেজনাপূর্ণ! প্রতিক্রিয়া জন্য তাদের ধন্যবাদ, তাদের অতিরিক্ত তথ্য দিতে: ছবি, ভিডিও এবং আপনার অফার বিবরণ, এবং তারপর তাদের পরের ধাপ কি কি তাদের জানাতে।
যদি আপনি আবার শুনতে না পান তবে সপ্তাহে এক সপ্তাহের মধ্যে তাদের একটি বার্তা পাঠান যেন তারা পরবর্তী ধাপটি নিতে চায়। ধৈর্য্য ধারন করুন. সবাই প্রতিদিন ফেসবুক চেক করে।
৫. যোগাযোগে থাকুন
বন্ধুরা আপনার পণ্যটি চায় যতক্ষণ পর্যন্ত এটি কেবল সময়ের ব্যাপার নয়। গুণমানের সামগ্রী পোস্ট করে এবং আপনার বন্ধুদের পোস্টগুলির সাথে যোগাযোগ করে ফেসবুকে যোগাযোগ করুন। গুণগত মানের পোস্টিং ব্যবসায় এবং ব্যক্তিগত মধ্যে একটি ব্যালেন্স হয়: বেশিরভাগই ব্যর্থতা হতে পারে। ব্যক্তিগত 80% সময় হোন মানুষ তাদের সঙ্গে ব্যবসা করতে তাদের সঙ্গে সেরা সম্পর্ক আছে; তাই আপনার মন উপর কি পোস্ট। ব্যবসার অন্যান্য পোস্ট সম্পর্কে ২০%
আপনার বন্ধু এর পোস্টগুলির সাথে আপনি যত বেশি ইন্টারঅ্যাক্ট করবেন, আপনার ব্যবসার পোস্টগুলি তাদের নিউজফিডে প্রদর্শিত হবে। আপনার বন্ধুরা আপনাকে সত্যিকারের বন্ধু হিসাবে দেখতে পাবে, কেউ তাদের পণ্য বিক্রি করার চেষ্টা না করে। যখন আপনি একটি বন্ধু এর পোস্টে মন্তব্য, হৃদয় থেকে লিখুন। এটি মুখোমুখি মুখোমুখি কথা বলার মত একইরকম আচরণ করুন।
৬. আপনার আয় বৃদ্ধি করতে আপনার বন্ধুদের বৃদ্ধি করুন
এক বিলিয়ন ব্যবহারকারীর বেশিের সাথে ফেসবুক সম্পর্কের ক্ষেত্রে সীমাহীন পরিমাণে প্রস্তাব দেয় যদি আপনি সম্পর্ক তৈরি করতে সময় নিতে থাকেন। ফেসবুকের গ্রাফ অনুসন্ধান আপনাকে তাদের সম্পূর্ণ ডেটাবেস খোলার মাধ্যমে নতুন সম্ভাবনার বাধা দূর করে। আপনাকে যা করতে হবে তা হল সবাইকে পৌঁছানোর এবং সম্পর্ক গড়ে তুলতে সময় লাগবে।
৭. সমর্থন এবং অনুপ্রেরণীয় বিক্রয় দলের জন্য একটি গ্রুপ তৈরি করুন।
আপনি একজন ম্যানেজারকে একটি দলকে অনুপ্রাণিত করছেন কিনা বা শিল্প সহকারীরা যারা একে অপরকে সহায়তা করতে চান তাদের একটি গ্রুপ আছে,
ফেসবুক গ্রুপের উত্তর হচ্ছে আপনি একই লক্ষ্য দিকে কাজ করে প্রগাঢ় ব্যক্তিদের একটি গ্রুপ অন্তর্গত যখন পর্বত সরাতে পারেন, প্রতি দিন একে অপরকে সমর্থন।
একবার আপনি আপনার গ্রুপ শুরু, কমপক্ষে একটি সপ্তাহ কয়েকবার পোস্ট। এটি একটি প্রশ্ন, প্রেরণা, ছবি, বা ভিডিওর শব্দ হতে পারে। সর্বদা পছন্দ এবং অন্যদের কি পোস্ট করা হয় উপর মন্তব্য। গ্রুপগুলি ২4 ঘণ্টার ঘনঘন লাইভ ইভেন্টগুলির মতো। সঠিকভাবে চালানো হলে, এটি আপনার সাফল্যের ভিত্তিপ্রস্তুত হবে।
৯. মনে রাখবেন, ফেসবুক কৌশলটির অংশ, সম্পূর্ণ কৌশল নয়।
ফেসবুক নতুন ব্যক্তিদের সাথে আপনার সংযোগ স্থাপন করে এবং সম্পর্ক গড়ে তুলতে সহায়তা করে। যাইহোক, আপনি এখনও মানুষের সাথে মুখোমুখি কথা বলতে প্রয়োজন, ফোনের মাধ্যমে এবং ইভেন্টগুলিতে। তারা আপনার অফার একটি "স্বাদ" অভিজ্ঞতা প্রয়োজন।
সম্পাদকের নোট: আপনার কোম্পানীর জন্য ইমেইল বিপণন পরিষেবা খুঁজছেন? যদি আপনি আপনার পক্ষে উপযুক্ত এমন একজনকে নির্বাচন করতে সহায়তা করতে চান, তাহলে আমাদের অংশীদার, ক্রেতাজোন, আপনাকে বিনামূল্যে তথ্য সরবরাহের জন্য নীচের প্রশ্নাবলীর ব্যবহার করুন:
আপনার ইমেল মার্কেটিং প্রচারাভিযানের জন্য আপনার ইমেল ঠিকানাগুলির তালিকা আছে কি?
দয়া করে মনে রাখবেন: ইমেইল মার্কেটিং কোম্পানি ইমেল ঠিকানা তালিকা প্রদান করে না। আপনি একটি বিপণন কোম্পানীর সেবা enlisting আগে একটি তালিকা থাকা আবশ্যক।
হ্যাঁ - আমাদের ইতিমধ্যে ঠিকানাগুলির একটি তালিকা আছে
না - ঠিকানাগুলির একটি তালিকা আমাদের পেতে হবে।

No comments:

Post a Comment